গায়ে হলুদ থেকে মেহেন্দি অনুষ্ঠান, কাজল আগরওয়ালের একের পর এক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন ফটো অ্যালবাম

বলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। কয়েকদিন আগেই বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের বিয়ে ছিল। আর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। আজ অর্থাৎ ৩০ অক্টোবর অভিনেত্রীর বিয়ে। যদিও অনেকদিন আগে থেকেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। অভিনেত্রী বিয়ে করছেন জনপ্রিয় ব্যবসায়ী গৌতম কিচলুকে।

বিয়ের আগে হয়ে গেল গায়ে হলুদ ও মেহেন্দির অনুষ্ঠান। আর সেই সব মুহূর্তের ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর এরপরেই সেইসব ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। গায়ে হলুদের অনুষ্ঠানে ফুলের গয়নায় সেজে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। আর সেই অনুষ্ঠানের নানা মুহূর্ত ক্যামেরাবন্দিও হয়েছে। অভিনেত্রী হলুদ লেহেঙ্গাতে সেজেছিলেন।তাঁকে খুব মিষ্টি লাগছিল তা আর বলতে বাকি রাখে না।

তবে এই অনুষ্ঠানের আগেও দশেরায় হবু স্বামী গৌতম কিচলুর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর ঐদিন দুজনেই ম‍্যাচিং করে নীল পোশাক পড়েছিলেন। কাজলের পরনে ছিল নীল ও সোনালি রঙের শারারা। আর তাঁর পাশে গৌতমকে দেখা গিয়েছিল গাঢ় নীল শেরওয়ানিতে। দুজনকেই বেশ লাগছিলো। এর আগে তিনি তাঁর বোনের সাথে বাড়িতে পাজামা পার্টির আয়োজন করেছিলেন। আর সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন তিনি।

আর এই বিয়ের অনুষ্ঠানের সব ছবিতেই অভিনেত্রীকে ক্যাপশনে হ‍্যাশট‍্যাগ দিয়ে #kajgautkitched লিখতে দেখা গিয়েছে। দুজনের নামের শুরু দিয়ে এই বিশেষ শব্দটি তৈরী করা হয়েছে। এদিন গায়ে হলুদের অনুষ্ঠানে নাচতেও দেখা গিয়েছে কাজলকে। আর গায়ে হলুদের শেষে বাইরে অপেক্ষারত পাপারাৎজিকে মিষ্টি দিতে দেখা গিয়েছে কাজলের বোনকে। নেহুপ্রীতের পর এখন তাঁদের বিয়ের অনুষ্ঠান নেটদুনিয়ার হটকেক। তা আর বলতে বাকি রাখে না।

দেখুন সেই সব মুহূর্তের ছবি-

 

View this post on Instagram

 

❤️

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on