প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গতা থেকে অন্তর্বাস, সাহসী পোজে অভিনেত্রী কৃতি



বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি খারবান্দা আজ ২৯-এ পা রাখলেন। বলিউডে অনেকদিন ধরেই রয়েছেন এই নায়িকা। তবে ক্যারিয়ারের শুরু করেছিলেন তিনি তেলেগু ছবি দিয়ে। এরপর একে একে বেশ কয়েকটি সিনেমা করে দর্শকদের মন জিতে নেন অভিনেত্রী কৃতি খারবান্দা। কিন্তু তারপর শোনা যায়, অভিনেত্রী কৃতি খারবান্দা নাকি বলিউড অভিনেতা পুলকিত শর্মার সঙ্গে সম্পর্কে রয়েছেন। আর এমন গুঞ্জন কান পাতলেই শোনা যেত বি-টাউনে।

আজ কৃতির জন্মদিনে তার ভক্তরা তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে। শুধু তাই নয়, কৃতির বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কৃতি পুলকিতের সঙ্গে আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেও কিন্তু বলতে ভোলেননি, ‘এই মধুরাত শুধু তোমার আমার’।

তিনি কখনোই অস্বীকার করেন না যে তার হৃদয় জুড়ে শুধু পুলকিত রয়েছে। কিন্তু তাই বলে সব সময়ই তিনি কিন্তু তার মনের কথা প্রকাশ্যে আনেন না। তবে মাঝে মাঝেই ক্রিটিকে দেখা যায় সাহসী পোজে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে। তবে সেখানে কৃতি একই থাকেন।

শুধু তাই নয়, তার আরেকটি ছবি ভাইরাল হয়েছে যেখানে তাদের দুজনকে এক অদ্ভুদ মুখোভঙ্গিতে দেখা গিয়েছে। কিন্তু হঠাৎ এমন মুখভঙ্গি কেন? একথা নায়িকা নিয়েই জানিয়েছিলেন।