জনপ্রিয় হিন্দি গানের তালে দুর্দান্ত নাচ, শরীরী হিল্লোলে তুমুল ভাইরাল সাক্ষী মালিকের ভিডিও



নতুন প্রজন্মের একজন জনপ্রিয় মডেল ও বলিউড অভিনেত্রী হলেন সাক্ষী। তিনি মডেল হিসেবে বলিউডে শুরু করেন তার ক্যারিয়ার। তবে তার কিছুদিন আগে ‘বম ডিগি’ গানে র তালে নাচ ঝড় তোলে সিনিমে জগতে। তিনি তার সেক্সি ফিগারের সাথে উষ্ণতা ছড়াতে তৎপর থাকেন প্রায়ই।

এই মডেল ও অভিনেত্রীকে প্রথম দেখা গিয়েছিলো কার্তিক আরিয়ান অভিনীত সিনেমা ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির গান ‘বম ডিগি ডিগি’ তে। মডেলিং কাহারও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সময় ধরে এক্টিভ থাকেন সাক্ষী। তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা পারি চোখে পড়ার মতোই।

ইনস্টাগ্রামে তিনি প্রায়ই নতুন নতুন ছবি ও ভিডিও শেয়ার করেন। আর তার পোস্ট করা যেকোনো ভিডিও ও ছবি ভাইরাল হয়ে যায় খুব দ্রুত। তবে তিনি বেশিরভাগ ক্ষেত্রে ইন্ডিয়ান পোশাকের তুলনায় স্বচ্ছন্দ বোধ করেন ওয়েস্টার্ন পোশাকে।

সম্প্রতি তাকে একটি নতুন ভাইরাল ভিডিওতে দেখা গেছে ধূসর রঙের ক্রপ -টপ ও কালো প্যান্ট পরে উদ্দাম নাচ করতে। তার দুর্দান্ত শরীরী হিল্লোলে তাকে লেগে গিয়েছে নেট দুনিয়ার। আর সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত কিছুদিন আগেই দুবাই তে ছুটি কাটাতে গিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। সেই সময় তাকে দেখা যায় নীল বিকিনি পরে সুইমিং পুলে গা ভাসাচ্ছেন তার বয়ফ্রেন্ডের সাথে। তারা দুবাইয়ের হোটেলে বেশ একান্ত ভাবেই সময় কাটিয়েছেন।