নিজের সৎ মায়ের ভাইয়ের সঙ্গে সংসার করতে চেয়েছিলেন সারা আলি খান

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সইফ আলি খান কন্যা সারা আলি খানের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তাদের মধ্যে একটা মিষ্টি সম্পর্ক গড়ে উঠলেও তা বেশিদিন টেকে না। এরই মাঝে প্রকাশ্যে রণবীর কাপুরকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলেন সারা। সারার এই ইচ্ছা ঠিক কতটা মেনে নেবেন তার বাবা সইফ?

বর্তমানে বলিউড সরগরম সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে মাদক যোগ নিয়ে। ইতিমধ্যে সুশান্ত মৃত্যুরহস্য ভেদে নেমে মাদক যোগের হদিস পায় তদন্তকারীরা। আর বলিউডের সেই মাদক যোগে নাম জড়ায় সারা আলি খানেরও। তবে সেসব যাইহোক করিনা কাপুর খানের তুতো ভাই রণবীর কাপুরকে প্রকাশ্যে বিয়ে করতে চাইলেন সইফ আলি খানের প্রথম পক্ষের মেয়ে সারা। কিন্তু হঠাৎ এরকম ইচ্ছা কেন হল সারার?

এবার খোলসা করে বলা যাক আসল ব্যাপার। আসলে সারা এই ইচ্ছা প্রকাশ করেছিল বেশ কয়েক বছর আগে। কফি উইথ করণ-এ ২০১৮ সালে হাজির হন সারা আলি খান তার বাবা সইফ আলি খানের সঙ্গে। সেই শোয়ে সারা কাকে বিয়ে করতে চান বলে জিজ্ঞাসা করলে সারা বলেন তিনি রণবীর কাপুরকে বিয়ে করতে চান আর কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান। রণবীর কাপুরের সাথে সংসার করতে চান বলেও মন্তব্য করেন সারা। যা শুনে বেশ কিছুটা অবাকই হয়ে যান সইফ। যদিও প্রকাশ্যে মুখ খোলেননি সইফ।

বলে রাখি, সুশান্ত সারা অভিনীত কেদারনাথের মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সুশান্ত সিং রাজপুতের সোনচিড়িয়া। আর তারপরেই সুশান্তের সঙ্গে সারার সম্পর্কে চিড় ধরে বলে শোনা যায়। প্রয়াত সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পরই কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়ান সারা আলি খান এমনটাই গুঞ্জন ছড়ায় বলিপাড়ায়। বেশ কিছুদিন সারা কার্তিক সম্পর্কে থাকলেও পরে তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলেই খবর।