বলিউডে মাদক যোগ: ড্রাগ কিনতে গিয়ে NCB-র হাতে গ্রেফতার বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের একের পর এক কেচ্ছাকাহিনী সামনে আসে। যার মধ্যে রয়েছে মাদকযোগও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এই মাদকযোগের সাথে যুক্ত ব্যক্তিদের জেরা করছেন। বেশ কিছু জনকে ইতিমধ্যেই গ্রেফতারও করা হয়েছে। প্রায় ২০ জন মাদকপাচারকারীকে গ্রেফতার করেছেন এনসিবি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আঞ্চলিক টিমের তরফে শনিবার রাতের একটি রেইড চালানো হয়।

সেখানে রেইড করে চারজনকে গ্রেফতার করল এনসিবি। এই চারজনের মধ্যে দুইজন মাদকপাচারকারী এবং একজন টেলিভিশনের নামী অভিনেত্রী আছে। ড্রাগ কিনতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন প্রীতিকা চৌহন নামের ওই অভিনেত্রী। সেখান থেকে নিষিদ্ধ মাদকও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারির পর ওই চারজনকে নিয়ে আসা হয় ব্যালাড এস্টেটে অবস্থিত এনসিবির মুম্বই কার্যালয়ে। আর মেডিক্যাল পরীক্ষার পর আজ চারজনকে আদালতে তোলা হবে।

এছাড়া শনিবার এনসিবি গ্রেফতার করেছে সাহিল মাজার আলি নামের এক অভিযুক্ত মাদক পাচারকারীকে। এই অভিযুক্তকে পুনের দাপোদি এলাকায় সাহিলের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সেখান থেকে চরস উদ্ধার করেছে এনসিবি। উল্লেখ্য, এই মাদকপাচার কাঁদে বলিউডের চার হেভিওয়েট অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছিল এনসিবির তরফ থেকে। এই ৪ জন হলেন-দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত ও সারা আলী খান।