ছেলে হওয়ার পরে আবারও গর্ভবতী করিনা কাপুর, খবর শুনেই যা বলেন সইফ আলি খান

নবাব পরিবারে এখন অপেক্ষা করে আছে ফের সুখবর শোনার জন্য। কারণ আরও একবার মা হচ্ছেন করিনা কাপুর খান। অর্থাৎ দাদা হতে চলেছে ছোট্ট তৈমুর। এখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করিনা।

২০২০ সালটায় বলিউডের একের পর এক খবরে মন খারাপ হয়েছে ছিল সিনেপ্রেমীদের। ঋষি কাপুর, ইরফান খান, সুশান্ত সিং রাজপুতের প্রয়াণে শোকস্তব্ধ বলিউড। তারই মধ্যে করোনা আবহে করিনার ফের মা হতে চলার খবরটা সেই কষ্টের মাঝেই একটুকরো আনন্দ এনে দিয়েছে। আগামী বছরের শুরুর দিকেই নিজেদের দ্বিতীয় সন্তানের মুখ দেখবেন করিনা সেইফ। গত অগস্ট মাসেই নিজের মা হওয়ার খবর জানান অভিনেত্রী।

গত আগস্টে করিনা-সইফ এক বিবৃতিতে জানান ‘আমরা খুব খুশি হয়ে জানাচ্ছি শীঘ্রই আমাদের পরিবারের সদস্য সংখ্যা বাড়তে চলেছে। ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’। অন্যদিকে এক সাক্ষাৎকারে করিনা বলেন ‘সইফ ভীষণ নর্ম্যাল এবং রিল্যাক্সড মানুষ। অবশ্যই খবরটা শুনে ও দারুণ আনন্দ পেয়েছিল। আমি যেমনটা বলছিলাম, এটা আমরা প্ল্যান করিনি কিন্তু আমরা এই খুশিটা একসঙ্গে ভাগ করে নিয়েছি এবং ভীষণরকমভাবে এনজয় করছি’।

বলে রাখি, ২০১২ সালে নবাব পরিবারের বধূ হিসেবে পা রেখেছিলেন বলি ডিভা করিনা। সেলেব দম্পতির দাম্পত্য জীবন তারপর থেকে বরাবরই রয়েছে লাইমলাইটে। রিল হোক কিংবা রিয়েল, সবসময়ই নিজেদের খবরের শিরোনামে রাখেন এই সেলেব কাপল। চর্চা আরও বাড়ে সংসার আলো করে তৈমুর আসার পর থেকে। এই বয়সেই তার লাখ ফ্যান। ফুটফুটে ফর্সা, নীল চোখ আর লাল ঠোঁটের তৈমুরকে ক্যামেরাবন্দি করতে পাপারাজ্জিদের ভিড় লেগেই থাকে সর্বক্ষণ। অনেক সময় এই জনপ্রিয়তা সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় সইফ ও করিনাকে।