খোলামেলা উরু, হাওয়ায় উড়ছে পোশাক! হট নায়িকা নোরা ফতেহির নাচে মুগ্ধ ফ্যানেরা



প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ভিডিও ছবি ভাইরাল হয়ে থাকে। কখনো দেখা যায়, বয়ফ্রেন্ডের সঙ্গে সমুদ্র সৈকতে নায়িকার মজার ভিডিও। আবার কখনো দেখা যায়, উন্মুক্ত পিঠে ট্যাটু। পোশাকের নিচ দিয়ে দেখা যাচ্ছে অন্তর্বাস। এমন অনেক ছবি ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যা নজর কাড়ে ভক্ত-নেটিজেনদের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। তবে এবারও এর ব্যতিক্রম হলো না।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে খোলামেলা উরু, হাওয়ায় উড়ছে পোশাক।নাচ করছেন অভিনেত্রী। কিন্তু কে সেই নায়িকা যার এমন অবস্থায় মুগ্ধ ভক্ত-নেটিজেনরা।সে আর কেউ নয়, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহি। সম্প্রতি নোরার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বন্যা বয়ে গিয়েছে লাইক কমেন্টের।

প্রসঙ্গত, কিছুদিন আগে নোরা ফতেহি ও টেরেন্সের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। জণপ্রিয় ডান্স রিয়েলিটি শো-এর তিন বিচারক কারো উদ্দেশ্যে হয়তো নমস্কার করছেন। আর সেই নমস্কার করার সময় ঘটে যায় এক ঘটনা। টেরেন্সের হাত লেগে যায় বলিউড অভিনেত্রী নোরা ফতেহির নিতম্বে। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। তোলপাড় শুরু হয়ে যায় নেটদুনিয়ায়। তবে সেই কাজ যে টেরেন্স ইচ্ছে করে করেননি একথা তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন।