মানালির পাহাড় ঘেরা বাড়িতে কঙ্গনা রানাওয়াত করছেন দুর্দান্ত ফাইটিং, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও



বলিউডের অন্যতম একজন অভিনেত্রী হলেন কঙ্গনা রানাওয়াত। তিনি মাঝেই মাঝেই খবরের শিরোনামে চলে আসেন বিভিন্ন বিষয়ে অকপট স্বীকারোক্তির জন্য।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তিনি বলিউডে তুলেছেন নেপোটিজম ইস্যু আর তার জেরেই পরবর্তীতে তিনি পরে যান বিতর্কে। লকডাউন শেষে বলিউডের এই সাহসী অভিনেত্রী ফিরেছেন আবার শুটিং এ। সম্প্রতি শেষ করেছেন ‘থালাইভি’ সিনেমার শুটিং। আর তারপরেই তিনি৯ শুরু করতে চলেছেন ‘তেজস’ ও ‘ধাকর’ সিনেমার শুটিং। আর এই সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের জন্য নিজের বাড়িতেই করছেন মন দিয়ে প্র্যাকটিস।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউডের কুইন খ্যাত এই অভিনেত্রী শেয়ার করেছেন একটি ভিডিও। যে ভিডিওতে দেখা যাচ্ছে তিনি কঠোর পরিশ্রম করছেন অ্যাকশন দৃশ্য নিয়ে কখনো কিক বক্সিংয়ে ঘুষি মারছেন আবার কখনো কিক মারছেন। কঙ্গনা রানাওয়াত সেই ভিডিও শেয়ার করে ফ্যানেদের জানিয়েছেন যে তিনি ‘ধাকর’ সিনেমার শুটিংয়ের জন্যই এমন পরিশ্রম করছেন। তার শেয়ার করা এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

কঙ্গনার হাতে রয়েছে দুটি সিনেমার কাজ ‘ধাকর’ ও ‘তেজস’ এক সিনেমায় তিনি অভিনয় করবেন ফৌজি ও উন্নতিতে তিনি অভিনয় করবেন এক গুপ্তচরের ভূমিকায় অ্যাকশন ধর্মী এই দুটি সিনেমায় অভিনয়ের জন্যই করছেন কঠোর প্র্যাকটিস। মণিকর্ণিকা তে তিনিই প্রথম নারী কেন্দ্রিক অ্যাকশন ধর্মী ছবিতে অভিনয় করেছেন বলে সম্প্রতি তিনি জানিয়েছেন।