স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, সংবাদমাধ্যমে মুখ খুললেন মিঠুনের পুত্রবধূ



সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর বিরুধ্যে ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগ নিয়ে আসা হয়েছে। আর এই সম্পর্কে দায়ের করা হয়েছে ওশিয়ারা থানায় একটি এফআইআর।

অপরদিকে মহাক্ষয় ২০১৮ সালে বিয়ে করেন অভিনেত্রী মাদালসা শর্মাকে। স্বামীর বিরুধ্যে আসা ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ খুলেছেন মিঠুন চক্রবর্তীর পুত্র বধূ। তিনি এই প্রসঙ্গে বলেন ‘‘কিসের জন্য মামলা দায়ের হয়েছে? এটি একদমই সত্য নয়। এগুলো পুরোনো কথা। তিন বছর আগে এগুলো হয়েছে। এই বিষয় নিয়ে আলোচনা এখন বন্ধ।আমরা এই মামলা সম্পর্কে এখনো কিছু জানি না।’’

এর আগে ওই অভিযোগ করিনি ২০১৮ সাল্লে মহাক্ষয়ের বিয়ের সময় এফআইআর দায়েরের চেষ্টা করেছিলেন কিন্তু সেই সময় পুলিশ মামলা দায়ের না করলে তিনি দিল্লির রোহিনী আদালতে এই বিষয়ে আবেদন করেন তিনি আর এরপর আদালত এই বিষয়ে তদন্তের নির্দেশ দেন। আর এবার আদালতের নির্দেশেই বৃহস্পতিবার (১৫ অক্টোবর) মুম্বাইয়ের ওশিয়ারা থানায় এফআইআর দায়ের হয়।

বাবা মিঠুন চক্রবর্তীর পথ ধরে রুপালি জগতে পা রেখেছেন মহাক্ষয়। কিন্তু অভিনয় ক্যারিয়ারে খুব একটা সুবিধা করতে পারেননি। দুই বছর আগে টিভি অভিনেত্রী মাদালশা শর্মাকে বিয়ের করেছেন তিনি।