নগ্ন দৃশ্যে অভিনয় করতে রাজি না হওয়ায় সিনেমায় কাজ দেওয়া হয়নি এই অভিনেত্রীকে



মল্লিকা শেরাওয়াত বলিউডের আকর্ষণীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। আর এই অভিনেত্রী বলিউডে যেকোনো আইটেম সং অথবা বোল্ড দৃশ্য অথবা পর্দায় চুমু খাওয়ার দৃশ্যে অভিনয় করেছিলেন দাপিয়ে। মল্লিকা শেরাওয়াত মানেই ছিল নিজের শরীরী হিল্লোলে সারা দেহকে নাচানো। আর সেই মল্লিকা একসাথে ৩০ টি ছবি থেকে বাদ পড়েছিলেন শুধু একটি মাত্রা কারণেই।

মল্লিকা শেরাওয়াত ২০০২ সালে ‘জিনা সির্ফ মেরে লিয়ে’ নামক একটি হিন্দি সিনেমার মাধ্যমে পা রাখেন বলিউড জগতে। তারপর তিনি বলিউডের নামি সকল তারকা ইমরান হাশমি, ওম পুরী, নানা পাটেকর, রাহুল বোসের সাথে কাজ করেছেন। আর এই অভিনেত্রীর সবথেকে বড় গুন্ ছিল তিনি যেকোনো বোল্ড দৃশ্যে সহজেই অভিনয় করতে পারতেন সেই সাথে ছিল অসাধারণ আঁচের দক্ষতা। চলচিত্রে আসার আগে এই নায়িকা অভিনয় করতেন বিভিন্ন বিজ্ঞাপনে।

একসময় জনপ্রিয়তার শীর্ষে থাকা এই নায়িকা হঠাৎ করেই কেন চুপ চাপ নীরবে চলে গেলেন তা এখনো অনেকেরই অজানা। আর এবার জানা গেলো সেই আসল কারণ আর তা হলো তিনি আর নগ্নতা সমৃদ্ধ বোল্ড দৃশ্যে অভিনয় করতে চাইছিলেন না। তিনি চাইছিলেন এইসব দৃশ্য বাদ দিয়ে একটু অন্যরকম চরিত্রে কাজ করতে। কিন্তু মল্লিকাকে পরিচালকরা শুধু বেছে নিয়েছিল বোল্ড দৃশ্যে অভিনয়ের জন্যই। অপরদিকে মল্লিকাও নিজের জেদ থেকে সরে আসেন নি। তাই তার কাছ থেকে পর পর ৩০ টি ছবির কাজ ছিনিয়ে নেওয়া হয়।

তবে সিনেমা জগত ছেড়ে তিনি এখন নিজের জীবন নিয়ে বেশ খুশি। তিনি এখন অভিনয় জীবনে না থালেও সোশ্যাল মিডিয়াতে থাকেন নিয়মিত এক্টিভ। তিনি মাঝে মধ্যেই নিজের ছবি ও বিভিন্ন ভিডিও আপলোড করে থাকেন ভক্তদের জন্য। সম্প্রতি মল্লিকা নিজের একটি ওয়ারকুটের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।