কাজলকে ঠকিয়েছেন শাহরুখ, তাই প্রকাশ্যে শাহরুখকে ‘বেঈমান’ বললেন জনপ্রিয় নায়িকা কাজল



বলিউডের সবচেয়ে জনপ্রিয় জুটি হলো শাহরুখ -কাজল। পর্দায় তাদের একসাথে দেখা গেলেই তাদের দেখে দর্শকরা মজে যান রোমান্টিকতার ছোয়ায়। তাদের দুজনের অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘মাই নেম ইজ খান’, ‘কাভি খুশি কাভি গাম’ ছবিগুলো এখনো জনপ্রিয়তার তালকীর উর্ধে অবস্থান করে। এখনো শাহরুখ -কাজল জুটির কথা শুনলেই মানুষের মনে আগ্রহ তৈরী হয়।

আর এবার ঘটে গেলো সেই জুটিকে নিয়েই একটি তাকে লাগানো ঘটনা। শাহরুখ -কাজলের মধ্যে বাস্তবে প্রেমের সম্পর্ক কোনোদিন ছিলোনা কিন্তু তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল খুব ভালো। আর আজকের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে অনেকেই অবাক হয়ে যাবেন কারণ কাজল শারুখের একটি ছবি পোস্ট করে তাকে চিটার বলে সম্বোধন করেছেন।

আর সেই খবর ছড়িয়ে পড়তেই নেওয়া হয় সেই কারণের খোঁজ। আর তখনি সামনে চলে এলো মজার একটি বিষয়। সম্প্রতি কাজল ইনস্টাগ্রামে একটি কার্টুন শেয়ার করেছেন তাদের দুজনের অভিনীত সুপারহিট সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর।আর সেখানেই দেখা যাচ্ছে সেই সিনেমার বিখ্যাত বাস্কেট বল খেলার সেই দৃশ্য সেখানে শারুখের কার্টুনের ক্যাপশনে লেখা রাহুল ইজ আ চিটার চিটার চিটার’। আর সেই এই কার্টুন শেয়ার করে কাজল লিখেছেন, ‘ছবি মুক্তির ২২ বছর পর কার্টুন রিলিজ করলো। এখনো মানুষ ভালোবাসে এই ছবিকে।’

আজ সেই সুপারহিট সিনেমার ২২ বছর পূর্তি হলো এবার। আর এই সিনেমা ২২ বছর পরেও মমানুষের মনে দিব্যি দাগ কেটে আছে। ১৯৯৮ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় শারুখ কাহ্নে রাহুল ও কাজলের অঞ্জলি চরিত্রটি তখন ছিল স্কেরই মুখে মুখে আর এই জুটি তখন পেয়েছিলো সেরা জুটির তকমা।